Uncategorized

বুকের দুধ বিক্রি করে লাখপতি …!অসম্ভবকে সম্ভব করলেন এই নারী পুরোটা জানতে ক্লিক করুন

দুই সন্তানের মা তিনি। বয়স ২৪ বছর। ব্যবসার কারণেই লাখপতি হয়েছেন তিনি। তবে সাধারণ ব্যবসা নয় নিজের বুকের দুধ বিক্রি করেন এই নারী। সাইপ্রাসের এই নারীর নাম রাফেলিয়া ল্যামপ্রোউ।

যখন তার ছেলে আঞ্জেলিও জন্ম হয়, তখন তিনি দেখেন ছেলেকে দুধ খাওয়ানোর পরেও অনেকটা দুধ বেঁচে যাচ্ছে। তখনই নিজের বুকের দুধ দান করার কথা ভাবেন রাফেলিয়া।

প্রথমে কিছু বাচ্চাদের, যারা মাতৃদুগ্ধ পায়না তাদের মধ্যে নিজের বুকের দুধ বিক্রি করেন। তারপর এই কাজটি ব্যবসায় রূপান্তরিত হয়। রাফেলিয়া জানায়, প্রতিদিন ২ লিটারেরও বেশি দুধ তৈরি হত তার।

এত দুধ নিয়ে কী করবেন তিনি ভেবে পাচ্ছিলেননা। শেষ পর্যন্ত এক দম্পতিকে তিনি সাহায্য করতে এগিয়ে আসেন। সদ্যোজাতের জন্য ওই মায়ের কাছে মাতৃদুগ্ঘের যোগান ছিল খুবই কম।

এই সময়ই বেশকিছু বডি বিল্ডার তার কাছে বুকের দুধ কেনার ইচ্ছা প্রকাশ করেন। শরীরের গ্রোথের জন্য যেহেতু এই দুধ খুবই উপকারি, সে কারণেই বডি বিল্ডারদের কাছে দিনে দিনে মাতৃদুগ্ধের চাহিদা বাড়তে থাকে।

এরপর থেকেই রাফেলিয়া বাণিজ্যিকভাবে বুকের দুধ বেঁচতে শুরু করেন। ধীরে ধীরে এটাই তার পেশায় পরিণত হয়েছে। প্রতি আউন্স দুধের জন্য ১ ইউরো নিতে শুরু করেন তিনি।

রাফেলিয়ার স্বামী অ্যালেক্সও তার এই কাজে কখনো বাঁধা দেননি বরং বরাবর তিনি সাপোর্ট করেছেন। এখন নিজের একটি ফেসবুক পেজ ও ওয়েবসাইট চালান রাফালিয়া। সেখানে পরিষ্কার লেখা রয়েছে যে, তিনি মদ খাননা, ধূমপানও করেননা। এখন অনলাইনেই নতুন মা বা বডি বিল্ডাররা মাতৃদুগ্ধের জন্য তার কাছে আবেদন করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *